আজকের শিরোনাম :

নকলার কৃষক আলী হোসেন হত্যার ঘটনায় খোকন মিয়া গ্রেফতার 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০২৩, ১৮:০৫

শেরপুরের নকলার কৃষক আলী হোসেনকে প্রকাশ্যে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মূলহোতা মো. খোকন মিয়াকে ময়মনসিংহের ফুলপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। খোকান মিয়া শেরপুরের নকলার চরভাবনা গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে।

বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন। 

তিনি জানান, শেরপুরের নকলার আলী হোসেন প্রতিবেশী সেলিম মিয়ার ৫০ শতক জমি বর্গা চাষ করতেন। জমির মালিক সেলিম মিয়ার সঙ্গে প্রতিবেশী ইদ্রিস আলীর সাথে বিরোধ চলে আসছিল। গত ৫ মে আলী হোসেন জমির পাকা ধান কাটতে গেলে বাঁধা দেয় ইদ্রিস আলী ও তার লোকজন। এক পর্যায়ে মারামারি শুরু করে , পরে কুপিয়ে হত্যা করে আলী হোসেনকে। এসময় আলী হোসেনের ছোট ভাই শুক্কুর আলী ও ছেলে রাব্বি আহত হয়। 

এ ঘটনায় নিহতের স্ত্রী নাছিমা বেগম বাদি হয়ে শেরপুর থানায় ১৯ জনের নাম উল্লেখ করে মামলা করে। ঘটনার পর থেকেই খোকন মিয়াসহ অন্যান্য অভিযুক্তরা পলাতক ছিল। 

পরে এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় চাঞ্চল্যকর এই ঘটনায় র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে ময়মনসিংহের ফুলপুরের পয়ারী গ্রাম থেকে মো. খোকন মিয়াকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খোকন মিয়া হত্যা ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত খোকন মিয়াকে শেরপুরের নকলা থানায় হস্তান্তর করা প্রক্রিয়াধীন রয়েছে।

এবিএন/মো: মঈন উদ্দিন রায়হান/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ